২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মাছ ধরার জালে এলো মানুষের লাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৯ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০১৮

মাছ ধরার জালে এলো একব্যক্তির মৃতদেহ। রোববার দুপুরে চট্টগ্রামের পটিয়া পৌর সদরের গোবিন্দারখীল গ্রামের মল্ল বাড়ি পুকুর থেকে আবদুল মাবুদ (৫৫) নামের ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি মরহুম আবদুল আলমের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে- আবদুল মাবুদ প্রতিদিনের মত দুপুরে পার্শ্ববর্তী একটি পুকুরে গোছল করতে নামেন। গোসল শেষ করে তিনি বাড়ি ফেরার সময় একই এলাকার হাবিব নামের এক শিশুর স্যান্ডেল পুকুরের মাঝখান থেকে উঠাতে গিয়ে ডুবে মারা যান। পরিবারের লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুজির পর না পাওয়ায় মাছ ধরার জাল টেনে লাশ উদ্ধার হয়েছে।

এতে জেলে ছাড়াও পটিয়া ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কাজে সহযোগিতা করেছেন। পুকুরে প্রথমবার জাল দেওয়া হলেও দ্বিতীয়বারের জালে মাছের পরিবর্তে লাশ এসেছে। মাবুদের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

পটিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিল শেখ সাইফুল ইসলাম জানিয়েছেন- এক শিশুর স্যান্ডেল ভেসে পুকুরের মাঝখানে চলে গেলে মাবুদ তা সাঁতার কাটিয়ে আনতে যায়। ওই সময় পুকুরে ডুবে সম্ভবত মারা গেছেন।

এই খবর ছড়িয়ে পড়লে এলাকার শতশত লোক পুকুর পাড়ে ভীড় করে। পরে জেলে ও ফায়ার সার্ভিসের লোকজন মাছ ধরার জাল দিয়ে নিথর দেহ উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন