২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাঝ নদীতে দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষ, আহত ৮

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০০ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: চাঁদপুরে মেঘনা নদীর আলুর বাজার এলাকায় এমভি আওলাদ-৪ ও এমভি টিপু-১২ লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার এ দুর্ঘটনায় চার শিশুসহ কমপক্ষে আট যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে

হাসপাতালের আবাসিক চিকিৎসক আছিবুল হাসান জানান, রাত প্রায় দেড়টার দিকে আহত রোগীদের হাসপাতালে আনা হয়। বর্তমানে ছয়জন যাত্রী আমাদের এখানে চিকিৎসাধীন রয়েছেন, তাদের অবস্থা শঙ্কামুক্ত। তাদের চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

তারা হলেন বরিশাল জেলার হিজলা উপজেলার মহিউদ্দিন (১০), মো. তারেক (১১), ফয়জুল (১২), রাসেল (১৫), আবু তাহের (২৫) ও মাসুম (২৬)। আহতদের মধ্যে মহিউদ্দিন নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করা হয়েছে।

আহত দুইজন যাত্রী জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা এমভি আওলাদ-৪ এবং চাঁদপুর থেকে পিরোজপুরের হুলারহাটের উদ্দেশে রওনা হওয়া এমভি টিপু-১২ এর মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস সাংবাদিকদের জানান, সংঘর্ষের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে আমরা চাঁদপুর লঞ্চঘাটে অবস্থান করি। আক্রান্ত লঞ্চটিকে ঘাট অতিক্রমের সময় ভিড়ানোর আহ্বান জানালেও সাড়া না দিয়ে ঢাকার দিকে চলে যায়। এ ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন