১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

মাঝ পদ্মায় ২ স্পিডবোটের সংঘর্ষ: মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ জনে

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৫১ অপরাহ্ণ, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

মাঝ পদ্মায় ২ স্পিডবোটের সংঘর্ষ: মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ জনে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় পদ্মা নদীতে দুইটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিখোঁজ আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ জনে।

বুধবার (০৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ও দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পদ্মা নদী থেকে ফায়ার ডিফেন্স ও নৌ-পুলিশের চলমান যৌথ উদ্ধার অভিযানে এই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, শনিবার (০৪ ফেব্রুয়ারি) স্পিডবোট দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এছাড়া নিখোঁজ থাকা আরও দুইজনের মরদেহ মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উদ্ধার করা হয়।

বুধবার উদ্ধারকৃতরা হলেন- ফরিদপুর কোতয়ালি থানার মুন্সিবাজার এলাকার রাজ গোপাল গোস্বামীর ছেলে বলরাম ঘোষ (৩৪) ও জেলার সদরপুর উপজেলার চরবিষ্ণপুরের সুরমান শেখের ছেলে খোকন শেখ (৩৮)।

চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানজিলা কবির ত্রপা বলেন, স্পিডবোট সংঘর্ষের ঘটনার দিন একজন নিহত হন। এর পরে নিখোঁজ থাকা এ পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হলো। আরও একজন নিখোঁজ রয়েছেন বলে দাবি স্বজনদের। এখনও উদ্ধার অভিযান চলমান রয়েছে বলে জানান তিনি।

চরভদ্রাসন থানার ফায়ার ডিফেন্সের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. মোর্তূজা ফকির জানান, গত শনিবার উপজেলার পদ্মা নদীতে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হন।

এছাড়া ওই ঘটনায় আরও কিছু যাত্রী নিখোঁজ হন। তাদের খোঁজে গত সোমবার বিকেল থেকে ঢাকা, ফরিদপুর, চরভদ্রাসন ফায়ার ডিফেন্সের তিনটি ইউনিট ও নৌ-পুলিশের যৌথ উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। পদ্মা নদী থেকে এ পর্যন্ত পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন