২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মাদকসেবী, প্রতিবন্ধী ও দুঃস্থদের পাশে বেতাগী থানা পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৬ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০২০

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: প্রাণঘাতী করোনার প্রভাবে বরগুনার বেতাগীতে ঘরবন্দি মানুষের দিন কাটছে আতঙ্ক আর উৎকণ্ঠায়। এমন সময়ে কোনো কর্মহীন অসহায় দিনমজুর ও খেটে খাওয়া দুস্থ-দরিদ্ররা যাতে না খেয়ে না থাকে, সেই লক্ষে থানা পুলিশের উদ্যোগে থানায় বিগত সময়ে আত্মসমর্পণকারী মাদকসেবী, প্রতিবন্ধী ও খেটে খাওয়া দুস্থ-দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (০৫ এপ্রিল) বিকালে বেতাগী থানা চত্বরে ৫০ জন আত্মসমর্পণকারী মাদকসেবী, প্রতিবন্ধী দুঃস্থ নারী-পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী হিসাবে প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল বিতরণ করা হয়।

এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু নিজে আত্মসমর্পণকারী মাদকসেবী, প্রতিবন্ধী, অসহায় দুঃস্থদের হাতে এ খাদ্য সহায়তা তুলে দেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, করোনার কারণে ঘরবন্দি কর্মহীন অসহায় কোনো মানুষ যাতে না খেয়ে না থাকে, সেটি নিশ্চিত করতে বিগত সময়ে আত্মসমর্পণকারী মাদকসেবী, প্রতিবন্ধী ও খেটে খাওয়া দুস্থ-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় তিনি সবাইকে প্রশাসনের নির্দেশ মেনে ঘরে থাকার পরামর্শ দেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন