২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাদক প্রতিরোধে খেলাধুলার কোন বিকল্প নেই: অ্যাড. অনিচুজ্জামান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০৯ অপরাহ্ণ, ২৪ আগস্ট ২০১৯

বাানারীপাড়া প্রতিনিধি : বাংলাদেশ জাসদের আন্তজার্তিক বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্র নেতা ও সুপ্রিম কোর্টের আইনজীবী এ্যাডভোকেট আনিচুজ্জামান আনিচ বলেছেন, মাদক আমাদের সমাজ তথা পুরো জাতিকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। হাত বাড়ালেই এখন মাদক মিলে। আর মাদকের এ ভয়াবহ ছোবল থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে। আর সমাজ থেকে মাদক দুর করতে খেলাধুলার কোন বিকল্প নেই।

গতকাল শুক্রবার বিকেল ৪টায় বানারীপাড়া কলেজ মোড়ে যুব সমাজের উদ্যোগে ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরও বলেন, আজকের যুবসমাজই আগামি দিনে আমাদের সমাজকে তথা দেশের নেতৃত্ব দিবে। কিন্তু মাদক আমাদের দেশকে উন্নত শিখরে পৌছে দিতে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে। মাদক রোধে প্রশাসনের পাশাপাশি সচেন মহলকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

তবেই আমাদের যুব সমাজকে রক্ষা করা সম্ভব হবে। যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলা ধুলায় উদ্ভুদ্ধ করতে হবে। এ ক্ষেত্রে সরকারকে আরো এগিয়ে আসার আহবান জানান এ্যাডভোকেট আনিচ। বানারীপাড়া উপজেলার বানারীপাড়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণে কলেজমোড় ফুটবল প্রিমিয়ার লীগ ২০১৯ ফাইনাল খেলার আয়োজন করা হয়।

রংধনু একাদশ ও দরবেশ গেট কিংস এর মধ্যে আয়োজিত ফাইনাল খেলায় ২-১ গোলে দরবেশ গেট কিংসকে পরাজিত করে রংধনু একাদশ বিজয় হয়।

খেলায় মোঃ আসিক ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। কলেজ মোড় যুব সমাজের আয়োজনে বিশেষ অতিথি ছিলেন আক্কাস আলী খান,বানারীপাড়া উপজেলার   বাংলাদেশ জাসদ এর সাধারন সম্পাধক মোঃ টিপু সুলতান, প্রচারক সম্পাদক জাকির হোসেন, ছাএলীগ সভাপতি মোঃ কাওছার মাহমুদ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন