২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মাদক ব্যবসায়ীদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে : বরিশাল ডিআইজি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৫ অপরাহ্ণ, ১১ ফেব্রুয়ারি ২০১৮

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেছেন, সকল অপরাধের মূলে হচ্ছে মাদক। সমাজ থেকে মাদক নির্মূল করতে পারলেই দেশ আরও এগিয়ে যাবে। তিনি আরও বলেন- মাদক ব্যবসায়ীদের ভালো করতে হলে তাদের সমস্যা চিহ্নিত করতে হবে। তাদেরকে পুনর্বাসনের জন্য বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে।

রোববার (১১ ফেব্র“য়ারি) বিকেলে বরিশালের উজিরপুর থানা কম্পাউন্ডে মাদক ব্যবসায়ী ও সেবীদের আত্মসমর্পণ ও পুনর্বাসন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

ডিআইজি আরও বলেন- পুলিশি সেবা মানুষের কাছে পৌঁছাতে রেঞ্জ পুলিশের অ্যাপস তৈরি হয়েছে। অভিযোগ বক্স এবং জনসাধারণের তথ্য দেয়া এবং নেয়ার ব্যবস্থা করা হয়েছে। তথ্য সেবার লক্ষে স্টুডেন্ট কমিটির মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মাদকের কুফল সম্পর্কে জানাতে হবে। সমাজ থেকে জঙ্গিবাদ এবং বাল্যবিবাহ রোধ করতে হবে।

বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত ডিআইজি আজাদ মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার স্টাফ অফিসার ফয়েজ আহম্মেদ ও উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার উপস্থিত ছিলেন।

সহকারী পুলিশ সুপার উজিরপুর সার্কেল এএসপি আকরাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার ও ওসি হেলাল উদ্দিন প্রমুখ।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন