২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়: ঝালকাঠির পুলিশ সুপার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৩ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০১৯

তালুকদার আল-আমিন, ঝালকাঠি :: ঝালকাঠি জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

তিনি বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের রমজানকাঠি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় যুব সমাজের উদ্যোগে আয়োজিত মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান।

পুলিশ সুপার বলেন, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদকের সঙ্গে সম্পৃক্ত যে কেউ হোক না কেন তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

ফাতিহা ইয়াসমিন বলেন, আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি। কিন্তু মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে। একটি সুস্থ সমাজ বিনির্মাণে মাদক বড় অন্তরায়। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। মাদকের বিরুদ্ধে এ আন্দোলনকে সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। এ আন্দোলনে এগিয়ে আসতে হবে দেশের তরুণ সমাজকে।

তিনি বলেন, আপনাদের সন্তানরা কে কোথায় যাচ্ছে সেদিকে খোঁজ-খবর রাখুন। তাদেরকে সময় দিন। তিনি সন্তানদের আদর্শ শিক্ষায় শিক্ষিত করার জন্যও অভিভাবকদের প্রতি আহ্বান জানান। মাদক নির্মূলের জন্য সকলের সহযোগীতা কামণা করেন পুলিশ সুপার।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মাওলা মাছুম শেরওয়ানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু তাহের মিয়া, সমাজ সেবক মোস্তাফিজুর রহমান পিন্টু, শিক্ষক ফরিদ হোসেনসহ স্থানীয় অনেকে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন