২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৭ অপরাহ্ণ, ২২ মার্চ ২০২৩

মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালি

হেলাল উদ্দিন লিটন, তজুমদ্দিন:: মাহে রমযানের পবিত্রতা রক্ষার দাবিতে ভোলার তজুমদ্দিনে মিছিল ও স্বাগত র‌্যালি করেছে ইসলামি আন্দোলন বাংলাদেশ তজুমদ্দিন উপজেলা শাখা। বুধবার (২২মার্চ) আছরবাদ শশীগঞ্জ উত্তর বাজার জামে মসজিদের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মধ্য বাজারে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

এসময় নেতারা বলেন রমজান মাস আত্মসংযমের মাধ্যমে গুণাহ থেকে মুক্ত হয়ে আল্লাহর প্রিয় বান্দা সুযোগ রয়েছে। এ মাসেই আত্নগঠনের মাধ্যমে তওবা করে মুত্তাকী হওয়ার যথেষ্ট সুযোগ রয়েছে। তাই মুসলমানরা রমযানের পবিত্রতা করবে। দিনের বেলায় হোটেল রেস্তরা বন্ধ, অশ্লীল বেহায়াপনা বন্ধ ও নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতেও প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন, ইসলামি আন্দোলন বাংলাদেশের সভাপতি মাও. হারুনুর রশিদ, সম্পাদক মাও. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও. মহিবুল্যাহ, ইসলামি যুব আন্দোলনের সভাপতি হাফেজ মামুনুর রশিদ, মদিনাতুল উলুম হোসাইনিয়া কওমি মাদ্রাসার মুহতামিম মো. মোসলেহ উদ্দিন, শিক্ষক মাও. মো. জাফর, তজুমদ্দিন থানা জামে মসজিদের খতিব মো. আব্দুর রহিম এবং মাও. আবুল কাশেম প্রমুখ।

 

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন