২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মায়ের কোলে ফিরতে চায় শিশু ইব্রাহিম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৪ পূর্বাহ্ণ, ০৫ জুলাই ২০২০

বাবা-মায়ের কোলে ফিরে যেতে চায় শিশু ইব্রাহিম

আরিফ আহমেদ মুন্না শিশু ইব্রাহিমের বয়স ৬ থেকে ৭ বছর হবে। তার বাবার নাম হাসান, মায়ের নাম ফাতেমা ও দাদার নাম হারুন। এর চেয়ে বেশিকিছু বলতে পারে না সে। বাড়ি ফেরার জন্য কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়েছে শিশুটি। তবে নিজের বাড়ির ঠিকানা অথবা গ্রামের নাম বলতে পারে না সে।

শনিবার (৪ জুলাই) বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের ফুলতলা গ্রামের রাস্তায় দাঁড়িয়ে অনবরত কাঁদছিল হারিয়ে যাওয়া শিশু ইব্রাহিম। ফুলতলা গ্রামের লন্ডন প্রবাসী বশির শরীফসহ স্থানীয় বাসিন্দারা শিশুটিকে কাঁদতে দেখে উদ্ধার করেন। শিশু ইব্রাহিম বর্তমানে বশির শরীফের তত্ত্বাবধানে ফুলতলা গ্রামের নাসির হাওলাদারের বাড়িতে আশ্রয় পেয়েছে।

উদ্ধারকারী বশির শরীফ জানান, শিশুটি নিজের নাম ইব্রাহিম, তার বাবার নাম হাসান, মায়ের নাম ফাতেমা আর দাদার নাম হারুন ছাড়া আর কিছুই বলতে পারছে না। তার বাড়ির ঠিকানা, গ্রাম এবং সে কোথা থেকে আর কীভাবে ফুলতলা গ্রামে আসলো সেটাও বলতে পারছে না। বাড়ি ফেরার জন্য রাস্তায় দাঁড়িয়ে শুধু কাঁদছিল। পরে তাকে উদ্ধার করে ফুলতলা গ্রামের নাসির হাওলাদারের বাড়িতে নিয়ে রাখা হয়।

শিশু ইব্রাহিম বাড়ি ফিরে যাবার জন্য সারাদিন কান্নাকাটি করেছে। উদ্ধার হওয়ার পরেও বিস্কুট ছাড়া আর কিছুই খায়নি সে। বাবা-মায়ের জন্য থেমে থেমে কাঁদছে। সন্ধ্যার দিকে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে সে। কেউ তাকে চিনতে পারলে কিংবা তার অভিভাবকের সন্ধান পেলে ০১৯৫৯-৩৫৪০২১ মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন বশির শরীফ। #

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন