১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
উজিরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন করেন রাশেদ খান মেনন এমপি কেন্দ্রের নির্দেশনা অমান্য করে পছন্দের প্রাথীর পক্ষে প্রচারে নেমেছেন স্থানীয় এমপি আসম ফিরোজ ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ জনকে আসামী করে মামলা ঝালকাঠিতে ট্রাক দুর্ঘটনাস্থল পরিদর্শনে আমির হোসেন আমু ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ মেয়ে ও ২ নাতিকে হারিয়ে পাগল প্রায় বৃদ্ধ বরিশালে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনে জরিমানা করায় ২ ঘন্টা সড়ক অবরোধ! বরগুনায় ছাত্রলীগ নেতার পর এবার আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

মিডিয়া অ্যাডভোকেসির ওপর অরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৬ অপরাহ্ণ, ২১ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: খুলনায় দুইদিন ব্যাপী মিডিয়া অ্যাডভোকেসির ওপর অরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ ও ১৮ জুলাই কর্মশালাটি বেসরকারি সংস্থা টিম এসোসিয়েটস’র তত্ত্বাবধানে এএফপি এবং মেরি স্টোপস’র সহায়তায় অনুষ্ঠিত হয়।

এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ এর খুলনা আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত হওয়া এই কর্মশালায় খুলনা, বাগেরহাট, পিরোজপুর ও বরিশালের পঁচিশ জন স্থানীয় বিশিষ্ট সাংবাদিক ও উন্নয়নকর্মী অংশ নেন। কর্মশালার উদ্বোধন করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি ও ভারতের তারা টিভির বাংলাদেশ প্রতিনিধি সুধাংশু মল্লিক।

এছাড়া বিভিন্ন সেশন ও ক্লাস নেন বিশিষ্ট উন্নয়নকর্মী মনজুন নাহার এবং গণমাধ্যম ব্যাক্তিত্ব ও প্রেস ইন্সটিটিউট বাংলাদেশের প্রশিক্ষক পুলক রাহা।

কর্মশালায় অংশগ্রহণকারীদের মিডিয়া অ্যাডভোকেসি, পলিসি পরিবর্তনে মিডিয়া অ্যাডভোকেসির ভূমিকা, জার্নালিজম অন পাবলিক হেলথ, ফ্যামিলি প্লানিং ইস্যু ইন জার্নালিজম ইত্যাদি ছাড়াও নিউজ রিপোর্টিংয়ের বিভিন্ন আধুনিক বিষয়ে তাত্ত্বীয় ও প্রয়োগিক শিক্ষা প্রদান করা হয়।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন