২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মিথ্যা মামলা দায়ের ধর্ষণ অপহরণকারী পক্ষে সাফাই ওসিকে স্ট্যান্ড রিলিজ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৭ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: নানা অনিয়মের অভিযোগে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হযরত আলীকে স্ট্যান্ড রিলিজ ও পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে ওসিকে স্ট্যান্ড রিলিজের পরে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রহিমকে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। ওই রাতেই বকশীগঞ্জ থানা ত্যাগ করেছেন ওসি হযরত আলী।

জানা যায়, ওসি হযরত আলী ৬ মাস আগে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগ দেন। যোগদানের পর থেকে বকশীগঞ্জ থানার এসআই শরীফের সহযোগিতায় ওসি নির্দোষ স্কুলছাত্রী ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, মুক্তিযোদ্ধা পরিবারকে হয়রানি, ধর্ষণ ও অপহরণকারীর পক্ষে সাফাইসহ ধড় পাকড়ের নামে ঘুষ বাণিজ্য, মসজিদ নিয়ে অশালীন মন্তব্যসহ নানা অনিয়মে জড়িয়ে পড়েন।

একই সময়ে ওসি হযরত আলী বর্তমান স্থান থেকে বিনা কারণে স্থানান্তরের উদ্যোগ নেন। তখন স্থানীয় জনতা এর বিরুদ্ধে আন্দোলনের ডাক দেন এবং মানববন্ধন করাসহ নানা আন্দোলন কর্মসূচী পালন করেন।

পরে ওসির উল্লেখিত বিষয়সহ নানা অনিয়মের অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হযরত আলীকে স্ট্যান্ড রিলিজ ও পুলিশ লাইনে ক্লোজড করার আদেশ দেন। আদেশের পর বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রহিমকে গত বৃহস্পতিবার রাতেই দায়িত্ব বুঝিয়ে দিয়ে তিনি থানা ত্যাগ করতে বাধ্য হন।

এ ব্যাপারে ওসি হযরত আলীর কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, আমি সরকারি চাকরি করি। সরকারের নির্দেশ আমি মানতে বাধ্য। তাই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আদেশ মতে দায়িত্ব হস্তান্তর করে কর্মস্থল ত্যাগ করেছি।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন