২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মুজিববর্ষে বিশ্ববাসী বঙ্গবন্ধুকে স্মরণ করবে: জ্যাকব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৩ অপরাহ্ণ, ০৩ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, ভোলা:: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, জতির জনক শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলার অবিসংবাদিত নেতা। শতবর্ষের কর্মসূচির মাধ্যমে বিশ্ববাসী তাকে স্মরণ করবে। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী বাঙ্গালির জন্য অনন্য এক প্রাপ্তি। যতই দিন যাচ্ছে ততই বঙ্গবন্ধুর অপরিহার্যতা আরও বাড়ছে।

তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি মুজিব মরে নাই, শতবর্ষে শেখ মুজিব শতকোটি গুণ শক্তিশালী, তার আদর্শ ও চেতনায় আমাদের জাগ্রত হয়ে কাজ করতে হবে।
তিনি সোমবার বেলা ১২ টায় ভোলার চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

তিনি আরও বলেন, স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল উন্নত সমৃদ্ধ অসম্প্রদায়িক ধর্ম নিরপেক্ষ গণতান্ত্রিক প্রগতিশীল বাংলাদেশ গড়ে তোলা। ১৭ মার্চ থেকে মুজিববর্ষের কর্মসূচির মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ বিশ্ববাসীর কাছে স্মরণীয় রাখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ করতে হবে। শতবর্ষে উন্নত দেশ গড়ার লক্ষে উন্নয়ন ও অগ্রযাত্রায় শেখ হাসিনার নের্তৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

বর্ধিত সভায় তৃণমূল আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ হোসোন চেয়ারম্যান, মোল্লা আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহম্মেদ শুভ্র, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন মহাজন, আবু জাহের ভূঁইয়া, আবুল কাশেম মেলেটারী, সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ, এস এম মোরশেদ, আবুল হাসেম মহাজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান তুহিন, যুবলীগ সভাপতি ছায়েদুর রহমান স্বপন, সম্পাদক আল-ইমরান সহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকবৃন্দ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন