২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মুলাদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৯ অপরাহ্ণ, ০২ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, মুলাদী:: বরিশালের মুলাদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে গেছে। গত ১ ডিসেম্বর মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাতিরহাট বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকা ও মালামাল পুড়ে কমপক্ষে ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

বাজারের সভাপতি মুকুল সরদার জানান মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে বাজারের কোনো একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। বাজারের ৪টি দোকানের গ্যাস সিলিণ্ডার থাকায় স্থানীয়রা ভয়ে দূর থেকে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে ব্যবসায়ী ও স্থানীয়রা একটি দোকান ভেঙে ফেলে বাকী দোকান রক্ষা করলেও রাস্তার একপার্শ্বের ১০টি দোকান পুড়ে যায়।

স্থানীয়রা ফায়ার সার্ভিস ও প্রশাসনকে সংবাদ দিলেও চারদিকে নদী থাকায় অগ্নিকাণ্ডের স্থলে কোনো ফায়ার সার্ভিসের গাড়ি পৌছাতে পারেনি। অগ্নিকাণ্ডে আম্মান তালুকদারের ভ্যারাইটিস, শহীদুল তালুকদারের দোকান, নূরুল ইসলামের দোকান, মন্টু প্যাদার মুদি দোকান, কালু শীলের সেলুন, আল আমিন চৌকিদারের মুদি ও গ্যাস সিলিণ্ডারের দোকান, চান মিয়া তালুকদার ও স্বপন ফকিরের দোকানসহ ১০ ব্যবসায়ীর ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান আবু হাসানাত জাপান।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন