২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মুলাদীতে স্কুলছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৫ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও মুলাদী::  বরিশালের মুলাদী উপজেলায় বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শনিবার ওই স্কুলছাত্রী তার বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে গেলে ভাইয়ের শ্যালক রুবেল বেপারি তাকে ধর্ষণ করে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রুবেল বেপারির বিরুদ্ধে আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে মুলাদী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার সূত্রে জানা গেছে, শুক্রবার ওই স্কুলছাত্রী তার বান্ধবীকে নিয়ে ফুফুর বাড়িতে বেড়াতে যায়। শনিবার সকালে ফুফুর বাড়ি থেকে ফেরার পথে বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়িতে যায়। দুপুরে বান্ধবী গোসল করতে গেলে রুবেল বেপারি তাকে একা পেয়ে ধর্ষণ করে।

স্কুলছাত্রীর চিৎকারে তার বান্ধবী ও বাড়ির লোকজন ছুটে এলে ধর্ষক পালিয়ে যায়। মোবাইল ফোনে সংবাদ পেয়ে ছাত্রীর বাবা তাকে নিয়ে মুলাদী থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই ধর্ষক রুবেল পলাতক রয়েছে।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজ উদ্দীন মৃধা বরিশালটাইমসকে জানান, স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন