২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মুলাদী উপজেলা চেয়ারম্যান মিঠুর মায়ের ইন্তেকাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৬ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মুলাদী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তারিকুল আলম মিঠুর মা মোসা: জাহানারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টায় উপজেলা চেয়ারম্যানের ডাকবাংলোতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল আলম মিঠুর মায়ের মৃত্যুকে কেন্দ্র করে মুলাদীতে শোকের ছায়া বিরাজ করছে।
এই রাজনীতিবিদের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ আরও অনেকে।

পারিবারিক সূত্রে জানা গেছে- উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তারিকুল আলম মিঠুর মা জাহানারা বেগম দীর্ঘদিন ধরে রোগাক্রান্ত ছিলেন। চিকিৎসকদের পরামর্শে তাকে বাসায় রেখেই সেবা দেওয়া হচ্ছিল। বৃহস্পতিবার বিকেল ৩ টা ১৫ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন।

সূত্রটি আরও জানায়- আগামীকাল শুক্রবার সকালে মরহুমার মুলাদী উপজেলা কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে সামাহিত করা হবে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন