২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মেসিকে অধিনায়কত্ব দেবে বার্সেলোনা!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:২৬ অপরাহ্ণ, ২৭ মে ২০২৩

মেসিকে অধিনায়কত্ব দেবে বার্সেলোনা!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: চলতি মৌসুমে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে চুক্তি শেষ লিওনেল মেসির। মৌসুমশেষে ফরাসি ক্লাবটিতে যে তিনি থাকছেন না সেটি প্রায় নিশ্চিত। মেসির পরবর্তী গন্তব্য নিয়ে চলছে নানান জল্পনা।

জনপ্রিয় সংবাদ সংস্থা এএফপি তো একবার জানিয়েই দিয়েছিল সৌদি ক্লাব আল-হিলালের সঙ্গে চুক্তি হয়ে গেছে মেসির। যদিও মেসির বাবা ও পরবর্তীতে আল-হিলাল কর্তৃপক্ষও এই চুক্তির সত্যতা অস্বীকার করেছে।

মার্কিন লিগ সকারেও (এমএলএস) মেসির যাওয়ার গুঞ্জন আছে। তবে সবচেয়ে জোড়ালো সম্ভাবনা বার্সেলোনায় প্রত্যাবর্তন করার। জনপ্রিয় স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দিপোর্তিভোর প্রতিবেদন অনুযায়ী, এই গ্রীষ্মেই ক্যাম্প ন্যুতে মেসিকে ফেরাতে পারে বার্সেলোনা। বার্সায় ফিরলে মেসিকে অধিনায়কত্ব দিতেও প্রস্তুত ক্লাবটি।

২০২১ পিএসজিতে যোগ দেওয়ার আগে বার্সেলোনার অধিনায়ক ছিলেন মেসি। আর্জেন্টাইন অধিনায়কের বিদায়ের পর অধিনায়কত্বের আর্মব্যান্ড ওঠে সার্জিও বুসকেটসের হাতে।

তবে এই মৌসুম শেষেই ন্যু ক্যাম্প ছাড়ছেন বুসকেটস ও ডিফেন্ডার জর্দি আলবা। মেসি না ফিরলে কাতালানদের অধিনায়কত্ব পেতে পারেন রবার্তো লেভানদোভস্কি অথবা রোনাল্ড আরাউহো।

চলতি মৌসুমে পিএসজিতে সময়টা একদমই ভালো কাটেনি মেসির। কোচ ক্রিস্তোফার গালতিয়েরর অনুমতি ছাড়াই সৌদি আরব ভ্রমণ করায় দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ হয়েছিলেন।

পরে অবশ্য ক্ষমা চাওয়ায় কমিয়ে আনা হয় মেসির শাস্তি। নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পরে মাঠে নামলে পিএসজি সমর্থকদের থেকে কটাক্ষের শিকার হতে হয়ে মেসিকে। পিএসজি সমর্থকদের থেকে কটাক্ষের শিকার এর আগেও কয়েকবার হয়েছেন মেসি।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন