২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মেসিকে ভয় পান না রিয়ালের নতুন তারকা ভিনিসিয়াস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৫ পূর্বাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

আগামী বৃহস্পতিবার এবং রোববার- পরপর দু’টি এল ক্লাসিকো ম্যাচে মুখোমুখি হবে দুই স্প্যানিশ চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। প্রথমটি কোপা দেল রে’র দ্বিতীয় লেগের ম্যাচ আর দ্বিতীয়টি স্প্যানিশ লা লিগার ম্যাচ।

সে ম্যাচের আগে সেভিয়ার বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিক করে নিজেকে ঝালিয়ে নিয়েছেন বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু রিয়াল মাদ্রিদের তরুণ তারকা, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র জানিয়ে দিয়েছেন তার দল কাউকেই ভয় পায় না।

ম্যাচের আগে নিজেদের প্রস্তুতির ব্যাপারে বলতে গিয়ে প্রতিপক্ষের সম্পর্কে ভিনিসিয়াস বলেন, ‘মেসি তো সবসময়ই খেলে বার্সায়। সে দুর্দান্ত খেলোয়াট। কিন্তু আমরা কাউকেই ভয় পাই না। আমরা প্রস্তুত আছি এবং আমাদের দলেও বিশ্বসেরা খেলোয়াড়েরা আছেন।’

ভিনিসিয়াস ভয় না পেলেও মেসি নিজেই সমীহ আদায় করে নেন রিয়াল মাদ্রিদের। কেননা নিজের ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক এই রিয়ালের বিপক্ষেই করেছেন মেসি। এছাড়া এখনো পর্যন্ত এল ক্লাসিকোর সর্বোচ্চ গোলদাতাও এ আর্জেন্টাইন তারকা।

এদিকে নিজের প্রথম এল ক্লাসিকো খেলতে মুখিয়ে রয়েছেন ব্রাজিলের ১৮ বছর বয়সী তারকা ভিনিসিয়াস। তিনি বলেন, ‘এক সপ্তাহে দুইটি এল ক্লাসিকো। সারা বিশ্বের সবাই সে দুই ম্যাচের জন্য অপেক্ষায় আছেন। আমি নিজেও আর অপেক্ষা করতে পারছি না। এটা খুবই গুরুত্বপূর্ণ। সব খেলোয়াড়ই চাইবে নিজেকে এল ক্লাসিকো ম্যাচে জড়িয়ে রাখতে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন