২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মেহেন্দিগঞ্জে ইউপি নির্বাচনে ১টিতে নৌকা অপরটিতে বিদ্রোহী প্রার্থী জয়ী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫২ অপরাহ্ণ, ২২ জুন ২০২১

মেহেন্দিগঞ্জে ইউপি নির্বাচনে ১টিতে নৌকা অপরটিতে বিদ্রোহী প্রার্থী জয়ী

মাহমুদুল হাসান, মেহেন্দিগঞ্জ >> ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এর প্রথম ধাপে অনুষ্ঠিতব্য নিবাচনে মেহেন্দিগঞ্জের ২টি  ইউপি নির্বাচনে ১টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা অপরটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেন। সোমবারের এই নির্বাচনে মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মেদ আনারস প্রতীক ৩১৫৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন দেওয়ান চশমা প্রতীকে পান ৩০৬৮ ভোট।
অপরদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মজিবুর রহমান ঢালী নৌকা প্রতীকে ৮৬৯ ভোট পেয়ে ৩য় হন।
এছাড়া ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনীত প্রার্থী আঃ রশিদ খান হাত পাখা প্রতীকে ৭৯৭ পেয়ে চতুর্থ হন। ৭নং ভাষানচর  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম চুন্নু নৌকা প্রতীক নিয়ে ভাষানচর ইউনিয়নে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনীত হাতপাখার প্রার্থী জাফর আহাম্মেদ সিদ্দিকী।
উল্লেখ্য সোমবার সকাল ৮টা থেকে প্রশাসনের কঠোর নজরদারীর মধ্যে দিয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। ভোট চলাকালীন সমযে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে সুষ্ঠু ও সুন্দর ভাবে ভোটারগন লাইনে দাঁড়িযে তাদের পছন্দ মতো প্রার্থীকে ভোট প্রদান করছেন।
এ সময় একাধিক ভোটারদের সাথে আলাপকালে তারা জানান, স্বাধীনতা পরবর্তী মেহেন্দিগঞ্জ এ যাবতকালে এমন সুস্ঠ ও সুন্দর ভাবে তারা কখনোই ভোট দিতে পারেননি। এবার তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেন এবং সুস্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোটের পরিবেশ তৈরি করায় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন