২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত আফসার সিকদারের দাফন সম্পন্ন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৭ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

মাহমুদুল হাসান, মেহেন্দিগঞ্জ:: মেহেন্দিগঞ্জ আওয়ামী লীগ নেতা ও মোটরসাইকেল মেকানিক আফসার সিকদারের জানাযা নামাজ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বাদ আছর পাতারহাট আবদুল্লাহ পুর থানা জামে মসজিদ মাঠে আয়োজিত জানাযা নামাজে দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষের ঢল নামে। এসময় মরহুমের স্মৃতিচারণকালে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান বলেন- আফসার সিকদার আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। তিনি বিগত নির্বাচনগুলোতে আমার নির্বাচনী এজেন্ট ছিলেন। এবারের নির্বাচনেও তাকে নৌকার এজেন্ট হিসাবে কেন্দ্র কমিটিতে রাখা হয়েছিলো। যারা আফসার সিকদারকে খুন করে নির্বাচনী পরিবেশ উত্তপ্ত করতে চায় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। এই ধরনের হত্যাকান্ডের পুনরাবৃত্তি যাতে না ঘটে সে লক্ষে প্রয়োজনে সকলকে সাথে নিয়ে এই অপশক্তি সৃষ্টিকারীদের প্রতিহত করা হবে। তিনি আফসারের খুনীদের দ্রুত গ্রেফতার করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস- চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন আহম্মেদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, পৌর বিএনপির সভাপতি জিয়াউদ্দিন সুজন, পৌর কাউন্সিলর নুরুল হক জমদ্দার, কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর, সাবেক কাউন্সিলর সোয়েব হোসেন সোহরাব, সাবেক কাউন্সিলর ওমর ফারুক এবং সাবেক কাউন্সিলর এইচএম নোমান প্রমুখ।

জানাযা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী ও সর্বস্থরের মানুষ অংশগ্রহণ করেণ। পরে মরহুমের লাশ পৌরসভার বদরপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আফসার সিকদার গত রবিবার মেহেন্দিগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আরসি কলেজের সম্মুখে নির্বাচনী সহিংসতায় আহত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন