২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মেহেন্দীগঞ্জ দড়িচর খাজুরিয়া ইউনিয়নের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৫ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০২১

মেহেন্দীগঞ্জ দড়িচর খাজুরিয়া ইউনিয়নের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> চার দলীয় জোট সরকারের আমলে মেহেন্দীগঞ্জ উপজেলার ১২নং দড়িচর খাজুরিয়া এলাকার বাসিন্দা নির্যাতিত সবেক ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন (সোহাগ) বর্তমানে ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি পদে রয়েছেন। স্থানীয় আ’লীগের সকল কর্মসূচিতে অংশগ্রহণ করে সার্বিক সহয়তা করে আসছেন যুগেরও বেশী সময় ধরে। বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেনের পিতা আব্দুল মালেক হাওলাদার দীর্ঘ বছর ধরে ওই এলাকায় জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করে আসছেন। এলাকায় হতদরিদ্র ও নির্যাতিত মানুষের পাশে সবসময় ছিলেন এই পরিবারের সদস্যরা।

এছাড়াও সংগঠনকে শক্তিশালী করতে কায়িক শ্রমের পাশাপাশি সার্বিক সহয়তাকারীদের মধ্যে অন্যতম নেতা আনোয়ার হোসেন। শুধু দড়িচর খাজুরিয়া ইউনিয়নেই নয় পাশের ইউনিয়নের আ’লীগ নেতাকর্মীদের সুখে দুখেও পাশে থাকেন নিজের সাধ্যমত। এবারের ইউপি নির্বচনে চেয়ারম্যন পদে আ’লীগের দলীয় মনোনয়ন চাইছেন এই ত্যাগী আ’লীগ নেতা আনোয়ার হোসেন। দলীয় মনোনয়ন পেলে নির্বাচন করে বিজয়ী হয়ে পিতার মতো আনোয়ার হোসেনও মানুষের সেবা করতে চান।

এই পরিবারের অন্যতম সদস্য আনোয়ার হোসেনের চাচা প্রয়ত মোজাম্মেল হক হাওলাদার ওই ইউনিয়নের আ’লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনের সময় নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে প্রচারণা করতে ঢাকায় গিয়েছিলেন। ওই সময় হঠাৎ স্ট্রোকজনিত কারণে অসুস্থ হয়ে ঢাকায় মৃত্যুবরণ করেন। আ’লীগ পরিবারের সদস্য হিসেবে দলীয় মনোনয়ন পেলে এলাকার ভোটারা আনোয়ার হোসেনকে বিজয়ী করবেন বলে আশা প্রকাশ করেন দড়িচর খাজুরিয়া ইউনিয়নের সিংহভাগ মানুষ।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন