২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মেয়ের সঙ্গে প্রেম করায় ভাতিজাকে কুপিয়ে মারলো চাচা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৬ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মেয়ের সঙ্গে প্রেম করায় ভাতিজাকে দা দিয়ে কুপিয়ে মারলো চাচা। শুক্রবার রাতে উপজেলার হরিপুর ইউপির শঙ্করাদহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম শান্ত মিয়া উপজেলার হরিণবেড় শাহজাহান উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এবং হরিপুরের শঙ্করাদহ গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। এ ঘটনায় চাচা আক্কাস মিয়াকে পুলিশ আটক করেছে।

নাসিরনগর থানার ওসি এটিএম আরিচুল হক জানান, প্রায় তিন বছর আগে আক্কাস মিয়া সৌদি আরব থেকে স্বপরিবারে হরিপুরের শঙ্করাদহ গ্রামে আসেন। গ্রামে আসার পর থেকেই আক্কাস মিয়ার ছোট মেয়ে মুন্নি আক্তারের সঙ্গে শান্তর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার রাতে রাত শান্ত এবং মুন্নির মধ্যে প্রেম ও বিয়ের বিষয়ে বাগবিতণ্ডা হয়। বিষয়টি মুন্নির বাবা জানতে পেরে ক্ষুদ্ধ হন।

পরে রাত ১১টার দিকে শান্তর ঘরে প্রবেশ করে দা দিয়ে শান্তর বুকের বাঁ পাশে আঘাত করেন আক্কাস। গুরুতর আহত অবস্থায় শান্তকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ শান্তর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠায়।

নাসিরনগর থানার ওসি এটিএম আরিচুল হক আরো জানান, এ ঘটনায় চাচা আক্কাসকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানতে পারবো। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন