২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মেয়ের সামনে মাকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৭ অপরাহ্ণ, ০৮ ডিসেম্বর ২০২১

মেয়ের সামনে মাকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ১১ বছরের কন্যা নিয়ে বাগেরহাট থেকে খুলনা ডাক্তার দেখাতে এসেছিলেন গৃহবধূ। সঙ্গে ছিলেন তার ভাগ্নে বাবু। মঙ্গলবার ডাক্তারের সিরিয়াল না পাওয়ায় তারা নগরীর হাদীস পার্ক সংলগ্ন সুন্দরবন আবাসিক এলাকায় তারা দুটি কক্ষ ভাড়া নেন। গভীর রাতে হোটেলের কক্ষেই মেয়ের সামনে মাকে ধর্ষণ করেন কেএমপির ডিবির এসআই মো. জাহাঙ্গীর আলম। এমন অভিযোগে সদর থানায় মামলা বুধবার বিকালে মামলা দায়ের করা হয়। পরে আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে- সুন্দরবনের হোটেলের ৩১৩ নম্বর কক্ষে গৃহবধূ তার মেয়েকে নিয়ে এবং ৩০৮ নম্বর কক্ষে ভাগ্নে থাকেন। বুধবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের দিকে হোটেলের বয় গোলাম মোস্তফাকে সঙ্গে নিয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম ৩১৩ নম্বর কক্ষে গিয়ে নক করে। এ সময় তারা পুলিশ পরিচয় দিলে গৃহবধূ কক্ষ খুলে দেয়।

পুলিশ গৃহবধূকে জেরা করে সঙ্গে থাকা মেয়েটি তার কি না। এ সময় পুলিশ হোটেল বয়কে কক্ষ থেকে বের করে মেয়েটির সামনে গৃহবধূকে ধর্ষণ করে। পরবর্তীতে তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন চলে আসে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চলে যায়।

পরে গৃহবধূর ভাগ্নে বিষয়টি হোটেলের মালিককে জানালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ আসামিকে হেফাজতে নেয়। এই বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোরপূর্বক ধর্ষণের অপরাধে মামলা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান আল মামুন জানান, মামলার বিষয়টি সঠিক। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন