১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

মোদির মোমবাতি প্রজ্বালনে গুলি ছুড়ে বিতর্কে বিজেপি নেত্রী (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৭ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মোমবাতি প্রজ্বালন কর্মসূচি নিয়ে শুরু থেকেই বিতর্ক চলছিল।

এবার সেই বিতর্কের আগুনে ঘি ঢাললেন উত্তরপ্রদেশের বলরামপুরের এক বিজেপি নেত্রী।

রোববার রাতে মোমবাতি প্রজ্বালন কর্মসূচি চলাকালে শূন্যে গুলি ছোঁড়ে সমালোচনা ও বিতর্কের জন্ম দিয়েছেন বলরামপুরের বিজেপি নেত্রী মঞ্জু তিওয়ারি।

এদিন রাত ৯টার দিকে রিভলভার থেকে আকাশের দিকে তাক করে গুলি ছুঁড়েন তিনি।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর পরই এ নিয়ে বিতর্ক শুরু হয়।

ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, স্বামীর লাইসেন্স করা রিভলবার থেকে শূন্যে গুলি ছোঁড়েন মঞ্জু। তার ভিডিও ক্যামেরাবন্দি করে নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন তিনি। মুহূর্তে ভিডিওটি ভাইরাল হয়ে গেলে তাকে কটাক্ষ করে সমালোচনার ঝড় বয়ে যায়।

রিটুইটে একের পর এক তির্যক মন্তব্য জমা পড়তে থাকে। অনেকেই বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসকে নিয়ে তামাশায় মেতেছেন বিজেপি সরকার ও দলটির নেতারা। কেউ কী প্রশ্ন ছুঁড়েন, মোদি কি রাত নয়টায় আকাশে গুলি ছুঁড়ে একাত্বতা প্রকাশ করতে বলেছেন?

নেটিজেনদের অনেকেই ওই নেত্রীকে তিরস্কারের ছলে বলেন, ইনি গুলি করে করোনা মারতে চাইছেন?

নেটিজেনদের তোপের মুখে শেষমেশ এ কর্মের জন্য ক্ষমা চান মঞ্জু তিওয়ারি।

ভিডিওতে বিজেপি নেত্রী মঞ্জু তিওয়ারির গুলি ছোঁড়ার দৃশ্য –

প্রসঙ্গত, ভারতের ২১ দিনের লকডাউনের ১৩তম দিন আজ সোমবার। করোনাভাইরাসের মোকাবেলায় দেশবাসীকে এক সূত্রে বাঁধতে রোববার ঠিক রাত ৯টা থেকে বৈদ্যুতিক আলো নিভিয়ে বাড়ির বারান্দায়, বেলকনিতে দাঁড়িয়ে ৯ মিনিট ধরে মোমবাতি, প্রদীপ, টর্চ বা মোবাইলের আলো জ্বালানোর আহ্বান জানিয়েছিলেন মোদি।

প্রাণঘাতী ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সংহতি জানাতে রাত ৯টায় ঘরে ঘরে ৯ মিনিটের জন্য সব আলো নিভিয়ে দেয়া হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘৯ পিএম-৯ মিনিট’ এর ডাকে সাড়া দিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে লাখ লাখ লোক যোগ দেয় মোমবাতি প্রজ্বলনে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন