২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

যেভাবে একসাথে পাঁচটি সংগীত যন্ত্র বাজিয়েছেন বাংলাদেশি ইমন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০৭ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: মানুষের সক্ষমতার শেষ নেই। মানুষ প্রচেষ্টার মাধ্যমে অসম্ভবকে সম্ভব করে তাক লাগিয়ে দেন পুরো দুনিয়াকে। তেমনি একা পাঁচটি সংগীত যন্ত্র বাজাতে অতিশয় দক্ষ এক বাংলাদেশির সন্ধান মিলেছে। আর এমন দৃশ্যের একটি ভিডিও অনলাইনে প্রকাশ হয়েছে।

ওই ভিডিওটি বৃহস্পতিবার এম রেকর্ড নামের একটি ইউটিউব চ্যানেল প্রকাশ করে। ভিডিও’র শিরোনামে লেখা রয়েছে ‘ বাংলাদেশে এক জনের ব্যান্ড। আর সংগীত যন্ত্রগুলো বাজিয়েছেন ইমন চৌধুরী নামের এক ব্যক্তি।

ভিডিওতে দেখা যায়, সবুজে ঘেরা প্রকৃতির মাঝে থাকা সড়কের মাঝে দাঁড়িয়ে রয়েছেন ইমন চৌধুরী। তার পিঠে দুটি ড্রাম রয়েছে। আর ড্রাম বাজানোর জন্য দুই পায়ে দঁড়ির ব্যবস্থা করেছেন তিনি। এক পায়ের সাথে আবার ঘুমুর বাঁধা এবং কাঁধ ও হাতে গিটার রয়েছে। তিনি হাত দিয়ে গিটার বাজিয়ে দেখিয়েছেন। সামনে থাকা পিয়ানোর কি-বোর্ড রয়েছে। সেই কি-বোর্ড বাজাতে সিদ্ধহস্ত ইমন। কি-বোর্ডের ওপর মাইক্রোফন রয়েছে। আর মাইক্রোফেনের উপরে সংযুক্ত রয়েছে বাঁশি।

প্রথমে গিটার ও ড্রাম বাজাতে থাকেন তিনি। পা নাড়িয়ে বেশ ভালোভাবেই ড্রাম বাজান। একইসঙ্গে পিয়ানোর কি-বোর্ড বাজান তিনি। আর মাইক্রোফনের ওপরে থাকা বাঁশিও গিটারের সঙ্গে সামঞ্জ্য রেখে পারফর্ম করেন ইমন।

 

অসাধারণ ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন