২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রক্তাক্ত সানি লিওন! দিশেহারা স্বামী ড্যানিয়েল; ভাইরাল ভিডিও

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৬ অপরাহ্ণ, ০৪ মে ২০২০

লকডাউনে রান্নাঘরের কাজ করতে গিয়ে এমনই অবস্থা করলেন যে মধ্যমা আঙুলের অর্ধেক কেটে ফেললেন সানি লিওন। আর এই রক্তারক্তি কাণ্ড দেখে ভয় পেয়ে গেলেন তার স্বামী ড্যানিয়েল। লকডাউনে হাসপাতালে নিয়ে যাবেন নাকি নিজেই ব্যান্ডেজ বেঁধে দেবেন কিছু বুঝে উঠতে পারছেন না তিনি। আর এদিকে ব্যথায় চিৎকার করছেন সানি। এরকম একটি ভিডিও নিজেই পোস্ট করেছেন এই অভিনেত্রী।

কি ভয় পাচ্ছেন? তাহলে আসল ঘটনা জেনে নেওয়া যাক। পুরো কাণ্ডটি ঘটিয়েছেন ড্যানিয়েলকে চমকে দেওয়ার জন্য। যাকে বলে প্র্যাঙ্ক। সানি একটি লাইভ ভিডিওর মাধ্যমে এই ঘটনাটি তার ফলোয়ারদের কাছে তুলে ধরেন। ভিডিওটি ভাইরাল হয় এক মুহূর্তে। ভিডিওয় দেখা যাচ্ছে, সানি এই প্র্যাঙ্ক এর প্রস্তুতি নিচ্ছেন। প্রথমে একটি কলা কেটে সেটিকে নিজের আঙুলের আকৃতিতে তৈরি করেন সানি। কলাটি দেখে যেন মনে হয় তার আঙুলটি কেটে পড়ে গেছে। ‌

এরপরে যে আঙুলটি কাটবেন বলে ঠিক করেছেন সেটি একটি টেপ দিয়ে বেঁধে নেন সানি। যাতে দেখে মনে হয় সত্যিই আঙুলের ওই অংশটুকু নেই। এরপর লাল রং ওই কেটে রাখা কলা এবং নিজের আঙুলের উপরে ছড়িয়ে দেন। যাতে দেখে মনে হয় রক্তে ভেসে গেছে সানির আঙুল। সমস্ত প্রস্তুতি নিয়ে নেওয়ার পর হাতে একটি ধারাল ছুরি নিয়ে চিৎকার শুরু করেন সানি।

‘ড্যানিয়েল ড্যানিয়েল’ শুনে ছুটে আসেন তার স্বামী। রান্নাঘরে এসে তো তার চক্ষু চড়কগাছ। আঙুল কেটে রক্তারক্তি কাণ্ড বাঁধিয়ে বসেছেন স্ত্রী। আর তাই দেখে কী করবেন ভেবে পাচ্ছেন না ড্যানিয়েল। কাপড় নিয়ে এসে রক্ত বন্ধ করার চেষ্টা করলেন তিনি। আর এই সব দেখে সানি বুঝলেন, তার প্র‍্যাঙ্ক সফল হয়েছে। তাই আর বিচলিত না করে ড‍্যানিয়েলকে বলেই দিলেন এইটা পুরোটা লাইভ দেখছেন তাদের ভক্তরা।

সামনেই লুকনো রয়েছে মোবাইল ফোনের ক্যামেরা। এই জেনে ড্যানিয়েল প্রথমে হেসে ফেললেন। তবে পরে খানিকটা রেগে গিয়ে রান্নাঘর থেকে বেরিয়ে গেলেন তিনি। আর বরের এমন রাগ দেখে হাসিতে লুটিয়ে পড়লেন সানি লিওন। ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন