১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাজধানীতে মাস্ক পরে ফার্মেসিতে দুর্ধর্ষ ডাকাতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৪ অপরাহ্ণ, ০৩ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: রাজধানীর কলেজগেটে বিল্লাহ ফার্মায় বুধবার রাতে ফিল্মি স্টাইলে ডাকাতি হয়েছে। মাথায় গামছা বেঁধে ও মুখে মাস্ক পরে তিন ডাকাত ঢুকে পড়ে ফার্মেসিতে। ২ মিনিটের মধ্যে ডাকাতি করে ট্রাকযোগে চলে যায় তারা। এই ঘটনায় বৃহস্পতিবার মোহাম্মদপুর থানায় ফার্মেসির মালিক মো. নাহিদ বিল্লাহ বাদী হয়ে মামলা করেন। মামলা নম্বর ১।

ফার্মেসি মালিক জানায়, হঠাৎ একটি ট্রাক ব্যাক গিয়ার দিয়ে এসে থামে ফার্মার সামনে। মুহূর্তেই দু’জন চাপাতি ও একজন রড নিয়ে ওষুধের দোকানে প্রবেশ করে। সবার মাথায় গামছা বাঁধা, মুখে পরা মাস্ক। কিছুই বুঝে উঠার আগে এসেই কাস্টমারকে চাপাতি দিয়ে মারতে শুরু করল।

তিনি আরও বলেন, একপর্যায়ে আরমান, সোহাগ ও নাহিদকে মারতে মারতে দোকানের পেছনে নিয়ে যায়। আরমানের পকেটের মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয়। ফার্মেসিতে থাকা ল্যাপটপ নগদ টাকা নিয়ে দ্রুত চলে যায়। মাত্র ২ মিনিটের মধ্যেই ডাকাতি করে চলে যায় তারা।

মামলায় অজ্ঞাত চারজনকে আসামি করা হয়েছে। ডাকাতিকালে ফার্মেসি থেকে একটি ল্যাপটপ যার মূল্য ৬৫ হাজার টাকা ও নগদ ১৯ হাজার টাকা ডাকাতি হয়েছে বলে উল্লেখ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক সজীব কোচ বলেন, আমরা সিসি ফুটেজ নিয়ে পর্যালোচনা করছি। গাড়ি কোন দিক পালিয়ে গেছে সেটা জানার চেষ্টা করছি। গাড়ি নম্বরও শনাক্ত করার চেষ্টা চলছে।

মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রওশানুল হক সৈকত বলেন, মামলা হয়েছে। আমরা সিসি ফুটেজ সংগ্রহ করে আসামিদের গাড়িসহ শনাক্ত করার চেষ্টা করছি।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন