২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

রাজনীতিকে বিদায় জানালেন বরিশাল বিএনপি নেতা আসাদুজ্জামান খসরু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: দীর্ঘদিন নিস্ক্রিয় থাকার পর অবশেষে স্বেচ্ছায় রাজনীতি থেকে অবসরে গেলেন বিএনপি নেতা আসাদুজ্জামান খসরু। মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ তথ্য জানান। পদত্যাগের কপি ডাক যোগে বিএনপির মহাসচিব বরাবর পাঠানো হয়েছে।

আসাদুজ্জামান খসরু ১৯৯২ থেকে ১৯৯৭ পর্যন্ত জেলা যুবদলের সভাপতি এবং ৯৮ থেকে ২০০৯ সাল পর্যন্ত মহানগর বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি বরিশাল মহানগর বিএনপির ১নং সদস্য ছিলেন।

পরিচ্ছন্ন ও মেধাবী রাজনীতিবিদ হিসেবে নগরীতে সুপরিচিত আসাদুজ্জামান খসরু ক্রীড়াঙ্গনেও বেশ পরিচিত। ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে দেশ-বিদেশে সুনামের সঙ্গে সংগঠকের দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি।

এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন আসাদুজ্জামান খসরু।

তবে তিনি দীর্ঘদিন পর্যন্ত বিএনপির রাজনীতি থেকে নিস্ক্রিয় ছিলেন। তার ভাই এটিএম শহিদুল্লাহ কবির বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করে কাউন্সিলর নির্বাচিত হন। গতমাসে তাকে দলের পদ থেকে বাদ দেয়া হয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন