২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞানবিজ্ঞানের চর্চা হবে-জাফর উল্লাহ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২০

সঞ্জিব দাস , গলাচিপা:: ‘গলাচিপা উপজেলা আওয়ামী লীগের অফিস হবে মাল্টিপারপাস বহুতল ভবন। এখানে রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞানবিজ্ঞানের চর্চা হবে। জ্ঞান চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য ভবিষ্যৎ প্রজন্ম গড়ে ওঠবে এবং তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব গড়ে ওঠবে। তিনি আরো বলেন, তৃণমূলের খেটে খাওয়া সাধারণ মানুষ যাদের ভোট ও সমর্থনে আওয়ামী লীগ আজ এ পর্যন্ত এসেছে তাদেরকে মূল্যায়ন করা হবে।’

রবিবার বিকেলে গলাচিপায় উপজেলা আওয়ামী লীগের বহুতল নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ এসব কথা বলেন।

রবিবার বিকেল সাড়ে ৩ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌর মুক্তমঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আখম জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, সাবেক সংসদ সদস্য নিলুফার জাফর উল্লাহ।

এ ছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহসভাপতি হাজী মু. মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, পৌর মেয়র আহসান উল হক তুহিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সগংগঠনের নেতা-কর্মীরা।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন