২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রাজাপুরে কলেজছাত্রকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৬ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম মামুনের খালাতো ভাই নুরনবীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ অক্টোবর) ফজরের সময় উপজেলার উত্তমপুর এলাকায় প্যানেল চেয়ারম্যানের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নুরনবী বড়ইয়া এলাকার মো. ফারুক হাওলাদারের পুত্র ও বড়ইয়া ডিগ্রী কলেজের এইচএসসি ২ম বর্ষের ছাত্র।

প্যানেল চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম মামুন জানান, নুরনবী তাদের বাড়িতে থেকেই লেখা-পড়া করেন। ঘটনার দিন সোমবার দিবাগত রাতে বাড়ির মধ্যে লোকজনের আনাগোনা টেরপায় মামুন। ফজরের নামাজ পড়তে পিছনের দরজা খুলে বাইরে বের হয় মামুনের খালাতো ভাই নুরনবী। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মামুনকে মনে করে হত্যার উদ্দেশে নুরনবীর মাথায় রামদা দিয়ে কোপ দেয়। নুরনবী চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা নুরনবীকে দেখে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। নুরনবী কাউকে চিনতে না পারলেও তারা দলে ১০/১২ জন ছিল বলে নিশ্চিত করেন। পরিবারের লোকজন নুরনবীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

তিনি আরও জানান, বড়ইয়ার চরপালট গুচ্ছগ্রামের অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রচারে সাংবাদিকদের তিনি সহায়তা করেছিলেন। এরপর থেকেই ওই অনিয়ম ও দুর্নীতি সাথে জড়িতরা তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন। এমনকি তাকে হত্যার উদ্দেশে প্রায় রাতেই তার বাড়িতে লোকজনের যাতায়েত লক্ষ্য করেন। এই হামলার ঘটনা তারাই ঘটিয়েছে বলেও তিনি দাবি করেন।

রাজাপুর অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন