১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রাজাপুরে দরিদ্রদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৫০ অপরাহ্ণ, ১৬ মার্চ ২০২৩

রাজাপুরে দরিদ্রদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ

ঝালকাঠি প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে ঝালকাঠির রাজাপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরউজ্জামান মনিরের উদ্যেগে দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ৯ লাখ ৫০ হাজার টাকার চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা মিলনায়তনে কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য মনিরউজ্জামান মনির উপস্থিত থেকে রাজাপুর ও কাঠালিয়ার ২১ জন দরিদ্র মানুষের হাতে চিকিৎসা সহায়তায় জন্য ৯ লাখ ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

চেক বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে মনিরউজ্জামান মনির বলেন, রাজাপুর-কাঁঠালিয়ার পিছিয়ে পরা ও সাধারণ মনুষের উন্নয়নের জন্য আমি আজীবন কাজ করতে চাই। এ কাজ অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ আবারো ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

চেক বিতরণের সময় রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খাইরুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ডেজলিং বক্তব্য দেন।

উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মনিরউজ্জামান মনির নিজ উদ্যেগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সমাজে পিছিয়ে পরা মানুষের জন্য এই সহায়তার ব্যবস্থা করে আসছেন।

 

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন