২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৬ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২০

বার্তা পরিবেশক, রাজাপুর:: ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাওলানা মো: জালাল উদ্দিন (৩৫) নামের এক শিক্ষক গুরুতর রক্তাক্ত জখম হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার বাদুরতলা মোড় এলাকায় সেটেলমেন্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত জালাল উদ্দিন বর্তমানে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জালাল উপজেলা বাগড়ী এলাকার আজিজিয়া নুরানী মাদ্রাসার শিক্ষক ও দক্ষিণ রাজাপুর এলাকার আব্দুল হক ফরাজীর ছেলে।

আহত জালাল বরিশালটাইমসকে জানান, প্রতিপক্ষরা দীর্ঘদিন যাবৎ জোরপূর্বক তাদের জমি দখল করে আসছে। এমনকি তার বৃদ্ধ বাবাকে প্রতিপক্ষরা মারধর করে। এ ঘটনায় ঝালকাঠি আদালতে ফৌজদারী ও দেওয়ানী মামলা চলমান রয়েছে। শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষদের সাথে মিমাংশার জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শালিশ বৈঠকে বসেন। এ সময় জালালকে আদালতে চলমান মামলা উত্তোলনের জন্য চাপ প্রয়োগ করলে তাতে জালাল রাজি না হওয়ায় প্রতিপক্ষরা একই এলাকার মৃত. আব্দুল রশীদ ফরাজীর ছেলে আব্দুল জলিল ওরফে জলমিয়া, চান মিয়া, ফারুক ও লাল মিয়া এবং তাদের আত্তীয় হেমায়েত উদ্দিন সিকদার মিলে শালিসগণের সামনে হামলা চালায় এতে জালাল গুরুতর রক্তাক্ত জখম হয়। এ সময় হামলাকারীরা জালালের পকেটে থাকা নগদ ১০ হাজার টাকা ও পাশে রাখা বাইসাইকেল নিয়ে যায়। আহত অবস্থায় জালালকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে জালাল সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শালিসগণের মধ্যে আবু হানিফ বরিশালটাইমসকে জানান, তাদের সামনে জালালের ওপর হামলা চালায়নি। বরং নামাজ পরার উদ্দেশে বাইসাইকেলযোগে যাওয়ার সময় জালালের উপড় হামলা চালায়।

এ বিষয়ে অভিযুক্তদের মধ্যে আব্দুল জলিল ওরফে জলমিয়া অভিযোগ অস্বীকার করে বরিশালটাইমসকে জানান, জালালের সাথে শুধু কথা কাটাকাটি হয়েছে এবং সামান্য হাতাহাতি হয়েছে। তিনি আরও বলেন টাকা ও সাইকেল আমরা কিছুই নেইনি।

রাজাপুর থানা পুলিশ জানায়, এ বিষয়ে লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন