১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

রাজাপুরে প্রতিপক্ষের হামলায় তিন নারীসহ আহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৯ অপরাহ্ণ, ০৩ মে ২০২১


রাজাপুরে প্রতিপক্ষের হামলায় তিন নারীসহ আহত ৪

সাইদুল ইসলাম, রাজাপুর >> ঝালকাঠির রাজাপুরে বালু ভরাট করে অবৈধ ভাবে জমি দখলে বাঁধা দিলে প্রতিপক্ষদের বিরুদ্ধে জমির মালিকের ওপর হামলা ও নারীদের শ্লীলতাহানি ঘটানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী হোসেন আলী বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। (মামলা নং -০১)।

মামলায় এজাহার সূত্রে জানা যায়, রাজাপুর সদরের পোদ্দারহাওলা এলাকার মৃত আসমান আলী হাওলাদারের ছেলে হোসেন আলী হাওলাদারের সাথে একই এলাকার প্রতিপক্ষ আ: রহমানের ছেলে রুবেল, জুয়েল ও সোহেল, মৃত ওসমান আলী হাওলাদারের ছেলে আ: রহমান হাওলাদার এবং রুস্তুম আলী হাওলাদারের মেয়ে রিতা বেগমের সাথে জমি জমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। প্রতিপক্ষরা গত ২৮ এপ্রিল বুধবার রাত ৮ টার দিকে হোসেন আলী হাওলাদারের সম্পত্তিতে অনাধিকার প্রবেশ করে তার দোকান ও পার্শ্ববর্তী জায়গায় বালু দিয়ে ভরাট শুরু করে। সেই সময়ে প্রকৃত জমির মালিক হোসেন আলী প্রতিপক্ষকে বাঁধা দিলে প্রতিপক্ষরা হোসেন আলী হাওলাদারের ওপর হামলা চালায়। এ সময় খাদিজা সহ বিউটি বেগম ও মাছুমা আক্তার তাকে বাঁচাতে আসলে প্রতিপক্ষরা তাদের ওপর ক্ষিপ্ত হয়ে খাদিজা বেগমকে শ্লীলতাহানির চেষ্টা করে এবং বিউটি বেগম ও মাছুমা আক্তারের ওপর হামলা চালায় এবং তাদের সাথে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার এসআই আব্দুল আউয়াল বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে, এখন পযর্ন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি আসামীরা পলাতক রয়েছেন।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন