২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রাজাপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ল ১৪দোকান, আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ০৬ আগস্ট ২০২০

বার্তা প্রতিবেদক, রাজাপুর: ঝালকাঠির রাজাপুরে মোমবাতি জালিয়ে পেট্রোল বিক্রির সময় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ১৪ টি দোকান ভস্মীভূত। বুধবার (৫ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার পুটিয়াখালি (মিরেরহাট) বাজারে এ ঘটনা ঘটে। ভয়াবহ অগ্নিকান্ডের এ ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

স্থানীয়দের সহায়তায় রাজাপুর ও ভান্ডারিয়ার ফায়ার সার্ভিসের ২টি ইউনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এতে আশপাশের দোকানগুলো রক্ষা পায়। আগুন নিয়ন্ত্রণে আশার আগে ৯ টি দোকানের সম্পূর্ণ ও ৫ টি দোকানের আংশিকসহ ১৪ টি দোকান ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয় ব্যবসায়ীরা বরিশালটাইমসকে জানান, বুধবার রাত ৮ টা দিকে বিদ্যুৎ চলে যায়। পেট্রোল ব্যবসায়ী আব্দুল মজিদ মোমবাতি জালিয়ে পেট্রোল বিক্রি করতে গেলে আগুন পেট্রোলে ধরে যায়। মুর্হর্তে মধ্যে আগুন ছড়িয়ে পড়ে দোকানদার মজিদ (৭৫) দগ্ধ হন।

পরে বাজার কমিটি বরিশালটাইমসকে জানান, পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত দোকানগুলোতে ব্যাপক মালামাল ছিল। আগুনে পুড়ে যাওয়ায় ব্যবসায়ী ও দোকান মালিকরা নিঃস্ব হয়ে গেছেন। রাজাপুর ফায়ার সার্ভিস জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনায় আশপাশের দোকানগুলো রক্ষা পেয়েছে।

রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হাওলাদার ঘটনাস্থলে পরিদর্শনকালে বরিশালটাইমসকে জানান, আজ বৃহস্পতিবার বিকেলে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করা হবে।

রাজাপুর হাসপাতালে আগুনে দগ্ধ মজিদকে ভর্তি করা হয়েছে। এছাড়াও ১০ জন আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে আহত হয়েছে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন