২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রাজাপুরে সাবেক প্রধান শিক্ষক শাহ আলমের স্মরণসভা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৪ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, রাজাপুর:: ঝালকাঠরি রাজাপুর মডলে পাইলট উচ্চ বদ্যিালয়রে সাবকে সফল প্রধান শক্ষিক মো. শাহ আলম জমাদ্দার স্যাররে স্মরণে শোকসভা, দোয়া ও মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়ছে।ে শনবিার (২৪ অক্টোবর) বকিলেে রাজাপুর মডলে পাইলট উচ্চ বদ্যিালয়রে ২০০২ সালরে এসএসসি পরক্ষিায় অংশগ্রহণকারী ছাত্রদরে উদ্যোগে উপজলো পরষিদরে হলরুমে এ শোকসভা ও দোয়া মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়। শোকসভা অনুষ্ঠানে সভাপতত্বি করনে বদ্যিালয়রে প্রাক্তন ছাত্র উপজলো আওয়ামী লীগরে সভাপতি বীর মুক্তযিোদ্ধা এএইচএম খাইরুল আলম সরফরাজ।
অনুষ্ঠানে প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে উপজলো পরষিদরে চয়োরম্যান অধ্যক্ষ মোঃ মনরিুজ্জামান। বশিষে অতথিি ছলিনে উপজলো নর্বিাহী অফসিার মোঃ সোহাগ হাওলাদার। অনুষ্ঠানরে শুরুতে সাবকে এই সফল প্রধান শক্ষিক মো. শাহ আলম জমাদ্দার স্যাররে মৃত্যুতে তাঁর রুহরে মাগফরিাত কামনা করে এক মনিটি নীরবতা পালন করা হয়।
বদ্যিালয়রে প্রাক্তন ছাত্র মাহামুদুল হাসানরে সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখনে বদ্যিালয়রে প্রাক্তন ছাত্র ও জলো আওয়ামীলীগরে সহ-সভাপতি অ্যাড. সঞ্জবি কুমার বস্বিাস, উপজলো আওয়ামীলীগরে সনিয়ির সহ-সভাপতি ও মহলিা ভাইস চয়োরম্যান আফরোজা আক্তার লাইজু, বদ্যিালয়রে শক্ষিক ফারুক সদ্দিীক,ি নত্যিনন্দ সাহা এবং প্রসেক্লাবরে সভাপতি মো. মনরিুজ্জামান খান প্রমুখ। এ সময় মরহুম শক্ষিকরে পরবিাররে সদস্যরা উপস্থতি ছলিনে।

শোকসভায় বদ্যিালয়রে প্রাক্তন ছাত্রসহ স্থানীয় বভিন্নি শ্রিেণ-পশোর মানুষ অংশ ননে। শোকসভা শষেে রুহরে মাগফরিাত কামনায় দোয়া ও মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়ছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন