২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রাজাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৩ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৮

ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাসিম আকনসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে রাজাপুরের বাঘড়ি বাজার থেকে নাসিম আকন এবং অপর দু’জনকে গতরাতে গ্রেফতার করা হয়।

নাসিম ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের বিএনপির প্রার্থী ব্যারিষ্টার এম শাহজাহান ওমরের প্রধান নির্বাচনী এজেন্ট বলে জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর হোসেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, গত ২২ অক্টোবর পুলিশের বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় নাসিম আকনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে রাজাপুর উপজেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস সিকদার ও তিন নম্বর ওয়ার্ড ছাত্রদল সহ-সভাপতি গোলাম আজমকে গ্রেপ্তার করে। তবে আটক হওয়ার পর নাসিমকে রাজাপুর থানায় কিছুক্ষন রেখে ঝালকাঠি সদর থানায় আনা হয়। সেখান থেকে আদালতে পাঠানে হয়।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তালুকদার আবুল কালাম আজাদ জানান, অন্যায়ভাবে তাদের নির্বাচন কার্যক্রম নষ্ট করার জন্য নেতাকর্মীদের গ্রেফতার শুরু করেছে। প্রত্যেক দিন রাতে নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশী করে গ্রেফতার করেছে। এতে সবাই অতঙ্কিত।

রাজাপুর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি-তদন্ত) মো. মাইনুদ্দিন জানান, ওসির নির্দেশে নাসিম আকনকে একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে ‘

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন