২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাতের আঁধারে তরুণীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা ইউপি সদস্যের

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:২৫ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২৩

রাতের আঁধারে তরুণীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা ইউপি সদস্যের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর মির্জাগঞ্জে এক তরুণীর (২৮) ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টায় মাসুদ খান (৩৪) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় সুন্ধ্রা গ্রামের তরুণীর নিজ ঘর থেকে তাকে আটক করা হয়।

মাসুদ খান উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের সুন্ধ্রা গ্রামের মৃত জয়নাল খানের ছেলে এবং ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য। অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী তরুণীর বাড়ি ও ইউপি সদস্যের বাড়ি পাশাপাশি হওয়ায় বিভিন্ন সময়ে তাকে কুপ্রস্তাব দিত।

ঘটনার সময় তরুণীর মামাতো বোনের পুলিশ ক্লিয়ারেন্সের কাগজ নিয়ে আসছে বলে ঘরের দরজায় খুলতে বলে। ঘরের দরজা খুললে মাসুদ ঘরে ঢুকে প্রথমে দরজা বন্ধ করে দেয়।

কিছু বুঝে ওঠার আগে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ধস্তাধস্তিতে মুখ থেকে হাত সরে গেলে চিৎকার করে। এ সময় স্থানীয়রা এসে তাকে ঘরে আটকে রেখে থানায় খবর দেয়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, স্থানীয়রা আটকে রেখে থানায় ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ যায়। তরুণীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউপি সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টা মামলার রুজু করা হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন