২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

রাতে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৪ পূর্বাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০১৯

অনলাইন রিপোর্ট:: সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্বপন নামের (২৪) এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড এলাকার কোর্টবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাভার সদর ইউনিয়নের কোর্টবাড়ি এলাকার সাবেক মেম্বার মিকাইল মোল্লার বাড়ি-ঘর ভাঙচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনায় হাসপাতালে ছুটে যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গেফতারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

হত্যাকারীদের দ্রুত গেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলাও প্রস্তুতি চলছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন