২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাস্তায় রিকশাচালককে পেটালেন এই নারী! (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৯ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৮

ফেসবুকে একটি ভিডিও ছড়িয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক নারী রিক্সাচালকের ওপর চড়াও হয়েছেন। তিনি নিজেই ওই রিক্সার যাত্রী। দ্রুত রিক্সা না চালানোর কারণে তিনি চটেছেন। ভিডিওতে রিক্সাচালকের ওপর মারমুখী দেখা যাচ্ছে তাকে। এক পর্যায়ে প্রকাশ্য দিবালোকে সবার সামনে রিক্সা থেকে নেমে চালকের গায়ে হাতও তোলেন তিনি। আবারো রিক্সায় উঠে হাতের ব্যাগ দিয়ে চালককে মারতে উদ্যত হন। ক্ষুব্ধ হয়ে তাকে লাথি ছুঁড়তেও দেখা গেছে।

এ ধরনের পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই উৎসুক মানুষের ভিড় জমে। সেখানেও তাই হয়েছে। একপর্যায়ে সেখানে থাকা এক বয়স্ক লোকের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। অনেকেই তার এমন আচরণের প্রতিবাদ করছিলেন। ভিডিওর শেষে দেখা যায়, বয়স্ক মানুষটির সামনে তিনি মারমুখী হয়ে নেমে এসেছেন। আর সেখানেই ভিডিওর ইতি ঘটেছে।

ভিডিওটি দেখে ফেসবুক ব্যবহারকারীরা নানা মন্তব্য করছেন। বেশিরভাগ ক্ষেত্রেই তারা ওই নারীর এমন অভদ্র আচরণের তীব্র নিন্দা জানাচ্ছেন।

এখানে দেখুন ভিডিওটি-

রিক্সাওয়ালার অপরাধ তাড়াহুড়ো করে চালাতে না পারা..!!

রিক্সাওয়ালার অপরাধ তাড়াহুড়ো করে চালাতে না পারা। আসলে ওতো মেশিন নয় মানুষ। সাধ্যের বাইরে তো সম্ভব নয়। বিপত্তি এখানেই। রিক্সাওয়ালা শারিরীকভাবে লাঞ্চিত, প্রতিবাদ করতে গিয়ে পথচারীরাও নাজেহাল।শেয়ার করে ছড়িয়ে দিন আমরা এর উপযুক্ত শাস্তি চাই প্রশাসন এর দৃষ্টি আকর্ষণ করছি।

Gepostet von সাইবার ৭১ -We Hack to Protect Bangladesh am Dienstag, 11. Dezember 2018

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন