১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রাস্তা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৫ অপরাহ্ণ, ০৫ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: লক্ষ্মীপুরের রায়পুরে চলাচলের রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার ৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদেরকে উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, কুলসুমা (৬০), বিউটি (৩৫), বোরহান সিকদার (৬৫), আলমগীর (৪০), শারমীন (১৯), পেয়ারা বেগম (২৫), ছকিনা, নুরুল হক, মোঃ রহমান ও আল-আমিন।

ফাঁড়ি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষী গ্রামে বৃহস্পতিবার সকালে ৪নং ওয়ার্ড সিকদার বাড়িতে সরফ উদ্দিন সরদারের ছেলে নুরুল হক সরদার ও মৃত জয়দুল হোসেন সিকদারের পুত্র বোরহান উদ্দিনদের সাথে বাড়িতে আসা যাওয়ার রাস্তা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে বুধবার সন্ধ্যায় উভয়পক্ষের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে নুরুল হকরা ১০/১২ জন মিলে বোরহান উদ্দিনদের উপর অতর্কিত হামলা চালায়। তারাও হামলা প্রতিরোধ করতে গেলে সংঘর্ষ বেধে যায়। এতে উভয়পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন বোরহান উদ্দিন গন্যমাধ্যম কর্মীদের বলেন, নুরুল হক মাদক ব্যবসায়ী এবং কয়েকটি মামলায় জেল হাজতেও যায়। আমাদের জমি দিয়ে প্রতিদিন বহিরাগত লোকজন নিয়ে তার নিজ বাড়িতে মাদক সেবন এবং বিক্রি করে। আমরা এর প্রতিবাদ করলে তারা আমাদের পরিবারের উপর হামলা চালিয়ে সবাইকে পিটিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। আমাদের ঘর দরজা ভাঙচুর করে এবং নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমরা এ ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছি।

অপরদিকে অভিযুক্ত নুরুল হক গংদের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, আমাদের বাড়িতে প্রবেশ করতে তাদের জায়গার উপর দিয়ে যেতে হয়। তারা চলাচলের রাস্তা বেড়া দিয়ে বন্ধ করে দিলে আমরা কারণ জানতে চাই। তারা এতে ক্ষিপ্ত হয়ে আমাদের উপরে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে আমার স্ত্রীসহ পরিবারের চার জন আহত হয়।

যোগাযোগ করা হলে হাজিমারা ফাঁড়ি থানার পরিদর্শক পুলিশ তদন্ত আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন