২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

র‍্যাবের অভিযানে ৪ ভুয়া গোয়েন্দা পুলিশ আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩২ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২৩

র‍্যাবের অভিযানে ৪ ভুয়া গোয়েন্দা পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কাঠুরী এবং মানিকগঞ্জের দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ধারী চার ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

র‍্যাব জানিয়েছে, টাঙ্গাইল সদর উপজেলার রাঙাচিরা গ্রামের দুলাল মণ্ডলের ছেলে সাগর মণ্ডলকে সোমবার (২০ মার্চ) রাতে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ধারী চার ব্যক্তি অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় তারা সাগরের গাড়ি নিয়ে ডাকাতির উদ্দেশে মানিকগঞ্জের দিকে রওনা দেয়। সাগর মণ্ডলের কাছ থেকে খবর পেয়ে র‍্যাব নাগরপুর উপজেলার কাঠুরী ও মানিকগঞ্জের দৌলতপুর এলাকায় অভিযান চালায়।

অভিযানে পিস্তলসদৃশ একটি বস্তু, সুইচ গিয়ার চাকু, ডিবি পুলিশ পরিচয়ের ভুয়া ভিজিটিং কার্ড, টর্চলাইট, নগদ এক হাজার টাকা, পাঁচটি মোবাইল ফোনসহ চার ব্যক্তিকে আটক করে র‍্যাব।

আটকরা হচ্ছেন- মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা গ্রামের মৃত রহমুদ্দিনের ছেলে শেখ সোনা মিয়া (৩৩), একই এলাকার ভাষা মিয়ার ছেলে ঠাণ্ডু মিয়া (২৫), টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হরিপুর গ্রামের খাদেমুল ইসলামের ছেলে মোশারফ হোসেন (৩৫) এবং বাসাইল উপজেলার কাশিল গ্রামের রবিন মিয়ার ছেলে আকাশ মিয়া (৩৪)।

আটকদের সঙ্গে আরও দুজন যোগ দেওয়ার কথা থাকলেও র‌্যাবের উপস্থিতি জানতে পেরে তারা পালিয়ে যায়। এ বিষয়ে নাগরপুর থানায় একটি মামলা করা হয়েছে, জানায় র‌্যাব।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন