১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

র‌্যাগিং, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তির ১৫ শিক্ষার্থী বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৬ পূর্বাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

বার্তা প্রতিবেদক, পটুয়াখালী:: র‌্যাগিংয়ের অভিযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত স্বাক্ষরিত এক চিঠিতে এক সেমিস্টারের জন্য ওই ১৫ শিক্ষার্থীকে বহিষ্কারের এ তথ্য পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৩ জানুয়ারি রাতে বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হল-১ এ ২০১৮-১৯ সেশনের শিক্ষাবর্ষের (১ লেভেল, সেমিস্টার-১) ছাত্রদের উপর র‌্যাগিংয়ে ১৫ শিক্ষার্থী অভিযুক্ত হয়। ১৪ জানুয়ারি ছাত্র শৃঙ্খলা বোর্ডের ৩৭তম সভার সিদ্ধান্ত মোতাবেক তাদের সাময়িক বহিষ্কার করা হয়। একইসঙ্গে তাদের ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

বহিষ্কৃতরা হলেন কৃষি অনুষদের রমজান শেখ, মো. সামিউল আলম, মো. জাহাঙ্গীর আলম, মো. সিফাত হোসাইন, মো. খালিদ হাসান মিলু ও রনি হোসাইন, বিএএম অনুষদের মনিরুল ইসলাম, মো. মেহেদী হাসান, ভূইয়া মো. আবু সুফিয়ান ও মুক্তাদির

আহমাদ। খাদ্য ও পুষ্টি বিজ্ঞান অনুষদের মো. জায়াদুল হক মিয়াজী ও মো. শাহীন। মৎস্য বিজ্ঞান অনুষদের এসকে সেফাতুল ইসলাম, মো. মোহতাসিম আরাফ ও সাকিব আহমেদ পার্থ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন