২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

র‌্যাব আসার খবরে ফেন্সিডিল ফেলে পালিয়ে গেল ব্যবসায়ী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন একটি বাগান থেকে ১২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তবে এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে না পারলেও মাদক বিক্রেতাকে শনাক্ত করেছে। বুধবার ভোর রাতে স্থানীয় মাখরকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে বাগান থেকে মাদক উদ্ধারের এই ঘটনায় মিলন আকন হাওলাদার নামের একজনকে অভিযুক্ত করে বিমানবন্দর থানায় র‌্যাব একটি মামলা করেছে। উদ্ধার অভিযানের বিষয়টি বৃহস্পতিবার সকালে এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে নিশ্চিত করে বরিশাল র‌্যাব সদর দপ্তর।

র‌্যাব অফিস সূত্র জানায়, তাদের একটি অভিযানিক টিম বুধবার ভোর রাতে ডিউটিকালে খবর আসে বিমানবন্দর থানাধীন এলাকায় মাদক ক্রয় বিক্রয় চলছে। পরক্ষণে র‌্যাবের টিমটি ঘটনাস্থল মাখরকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে বাগানের দিকে এগিয়ে গেলে মাদক বিক্রেতা বস্তাভর্তি ফেন্সিডিল ফেলে পালিয়ে আত্মরক্ষা করে। এসময় র‌্যাব সদস্যরা সেখান থেকে ১২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে র‌্যাব স্থানীয়দের কাছ থেকে জানতে পারে পালিয়ে যাওয়া ব্যক্তি এলাকার মৃত হযরত আলী হাওলাদারের ছেলে মিলন আকন হাওলাদার।

বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করে বরিশাল জেলার বিভিন্ন থানায় মিলন হাওলাদারের বিরুদ্ধে অন্তত ৮ টি মামলা আছে। এর মধ্যে অধিকাংশই মাদকের।

এবারের মাদক উদ্ধারের ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি মো. সাবুর আলী বাদী হয়ে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন