১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

লরিতে পিকআপের ধাক্কা, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, ০১ জুন ২০২৩

লরিতে পিকআপের ধাক্কা, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কাজিরদিঘী এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।বৃহস্পতিবার (১ জুন) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— কুমিল্লার হোমনা উপজেলার সুরারামপুর গ্রামের জামাল মিয়ার ছেলে শিমুল (৩০) ও তার স্ত্রী ইয়াসমিন (২৮) এবং কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের বাকের মিয়ার ছেলে পিকআপ চালক আবু সাঈদ (২৯)। গুরুতর আহতরা হলেন- দেলোয়ার হোসেন (৬৫) ও পিকআপের হেলপার সাগর (২২)।

জানা যায়, মো. শিমুল পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন। বৃহস্পতিবার ভোরে শিমুল–ইয়াসমিন দম্পতি পিকআপভ্যানে করে বাসার মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে কুমিল্লায় যাচ্ছিলেন।

ভোর পাঁচটার দিকে ফেনী সদর উপজেলা কাজিরদিঘী নামক স্থানে এসে পিকআপটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে শিমুল, ইয়াসমিন ও পিকআপচালক আবু সাঈদের মৃত্যু হয়। নিহত ব্যক্তিদের লাশ ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন