২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

লাউ শাক কাটতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে আহত ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৪ অপরাহ্ণ, ১১ ফেব্রুয়ারি ২০১৯

ঝালকাঠির নলছিটিতে বিদ্যুতের তারে জড়িয়ে দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা শহরের সবুজবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সবুজবাগ এলাকার জুয়েল মল্লিকের স্ত্রীর জেসমিন বেগম (৩০) ও নান্দিকাঠী এলাকার মো. আশ্রাব আলী হাওলাদারের ছেলে রবিউল ইসলাম (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে সবুজবাগ এলাকার মো. কাওসার হোসেনের বাসার ছাদে গৃহকর্মী জেসমিন বেগম বটি দিয়ে লাউ শাক কাটতে গেলে ছাদের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের ঝুলন্ত তারে সে জড়িয়ে পড়ে। তারের সাথে ঝুলে থাকতে দেখে বরিউল ইসলাম তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নলছিটি উপজেলার ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স স্টেশনের ফায়ারম্যান মো. মাহমুদুল হাসান জানান, স্থানীয়দের সহায়তায় উদ্ধার কর্মীরা ওই দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয়দের অভিযোগ, ‘ওই বাড়ির ছাদের উপর দিয়ে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের লাইনটি সরিয়ে নিতে একাধিকবার বিদ্যুৎ অফিসের লোকজনকে জানানো হলেও তারা কর্ণপাত করেনি। তাদের অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।’

দুর্ঘটনার খবর পেলে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন এবং ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন