২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

“লাঙ্গলের পক্ষে গণজোয়ার হবে”-গোলাম কিবরিয়া টিপু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৮ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৮

“লাঙ্গলের পক্ষে গণজোয়ার হবে”
– বাবুগঞ্জে গোলাম কিবরিয়া টিপু

✪ আরিফ আহমেদ মুন্না ॥
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের জাতীয় পার্টির প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গলের পক্ষে গণজোয়ার সৃষ্টি হবে। জনগণ ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট দিতে পারলে বরিশাল-৩ আসনে বিপুল ভোটে জয়ী হবে লাঙ্গল। লাঙ্গল পল্লীবন্ধু এরশাদের মার্কা। সাধারণ খেটে খাওয়া গণমানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক এই লাঙ্গল।

মঙ্গলবার বাবুগঞ্জ উপজেলার খানপুরায় নির্বাচনী গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে দলীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সংসদ সদস্য থাকাকালীন গৃহীত বিভিন্ন জনকল্যাণমূলক পদক্ষেপের কথা উল্লেখ করে গোলাম কিবরিয়া টিপু আরো বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে বাবুগঞ্জ-মুলাদীর সকল হাট-বাজার ও খেয়াঘাটের টোল বাতিল করা হয়েছিল। ফলে খাজনার নামে ইজারা গ্রহীতাদের অত্যাচারের হাত থেকে মুক্তি পেয়েছিল সাধারণ মানুষ। এছাড়া সেই ৫ বছরেই এ আসনে রাস্তাঘাটসহ যোগাযোগ ব্যবস্থা এবং অবকাঠামোগত প্রকৃত উন্নয়ন হয়েছিল।

মতবিনিময় সভার আগে গোলাম কিবরিয়া টিপু লাঙ্গল প্রতীকের লিফলেট নিয়ে উপজেলার খানপুরা বাজারে বিভিন্ন দোকানে দোকানে গিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এসময় তিনি স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন ও লাঙ্গল মার্কায় ভোট দিতে অনুরোধ জানান। গণসংযোগকালে তার সঙ্গে বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাকিতুর রহমান কিসলু, সম্পাদক ওমর ফারুক বাবুল আকন, কেন্দ্রীয় যুব সংহতির নেতা ফায়জুল হক সুমন, যুব সংহতির উপজেলা সভাপতি মো. আতাউর রহমান, ইউপি সদস্য জিয়াউল হক, জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, ছাত্র সমাজ নেতা শাকিল মাহমুদ হৃদয়সহ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন