২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

লালমোহনে এসএসসির ফলাফলে এগিয়ে হা-মীমের শিক্ষার্থীরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৭ অপরাহ্ণ, ৩১ মে ২০২০

বার্তা পরিবেশক, লালমোহন:: ভোলার লালমোহনে এসএসসি পরীক্ষায় সর্বাধিক জিপিএ-৫ পেয়ে রেকর্ড সৃষ্টি করেছে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা লালমোহন আশ্রফ নগর মাধ্যমিক বিদ্যালয়, কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয় থেকে মোট ৮০ জন পরীক্ষা দিয়ে ৪৩ টি গোল্ডেন জিপিএ-৫ সহ ৭০টি জিপিএ-৫ অর্জন করে। বাকি ১০ জন এ গ্রেড পেয়ে শতভাগ পাস করে।

অন্যদিকে স্কুল ভিত্তিক সর্বাধিক জিপিএ-৫ পায় আশ্রফ নগর মাধ্যমিক বিদ্যালয়। লালমোহন হা-মীম একাডেমির শিক্ষার্থীসহ এই বিদ্যালয় থেকে একশত জন পরীক্ষ দিয়ে ৪৬ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯৭ জন। লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ২৫৭জন পরীক্ষা দিয়ে ২১ জন জিপিএ-৫ অর্জন করে। পাস করেছে ২২১ জন। লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮৩ জন পরীক্ষা দিয়ে ২৫ জন জিপিএ-৫ পান। পাস করেছে ১৬১ জন।

লালমোহন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ে হা-মীম একাডেমির শিক্ষার্থীরাসহ ১৪৬ জন পরীক্ষা দিয়ে ২৫ জিপিএ-৫ পান। পাস করেছে ১২২ জন। আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয়ে ৬৩ জন পরীক্ষা দিয়ে ৪৬ জন পাস করে। এই প্রতিষ্ঠানে কোনো জিপিএ-৫ নেই। ধলিগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮৯ জন পরীক্ষা দিয়ে ৭ জন জিপিএ-৫ পায়। পাস করেছে ১৬৩ জন। ডাওরীরহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২১ জন পরীক্ষা দিয়ে ১ জন জিপিএ-৫ পান। পাস করেছে ১০৮ জন। চতলা মোহাম্মদিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৪৮ জন পরীক্ষা দিয়ে ৯ জন জিপিএ-৫ পান। পাস করেছে ১২৬ জন। গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ৮৭ জন পরীক্ষা দিয়ে ৬৫ জন পাস করে। কোনো জিপিএ-৫ নেই।

লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৪ জন পরীক্ষা দিয়ে পাস করেছে ৭২ জন। নেই জিপিএ-৫। গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ থেকে ৮০ জন পরীক্ষা দিয়ে ৭০ জন পাস করে। কোনো জিপিএ-৫ নেই। রমাগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৪ জন পরীক্ষা দিয়ে ৬জন জিপিএ-৫ পান। পাস করেছে ৬২ জন।

রায়চাদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২৮ জন পরীক্ষা দিয়ে ২ জন জিপিএ-৫ পান। পাস করেছে ৯৩ জন। ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬১ পরীক্ষা দিয়ে ৪৯ জন পাস করেছে। কোনো জিপিএ-৫ নেই। করিমগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬২ জন পরীক্ষা দিয়ে ১ জন জিপিএ-৫ পায়। পাস করেছে ৫৭ জন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন