১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

লালমোহনে ওষুধ ভেবে কীটনাশক পানে প্রাণ গেল গৃহবধূর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩২ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০২৩

লালমোহনে ওষুধ ভেবে কীটনাশক পানে প্রাণ গেল গৃহবধূর

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: ভোলার লালমোহনে নিজের রোগের ওষুধ ভেবে কীটনাশক পান করেছেন মোসা. আয়েশা বেগম (২২) নামের এক মানসিক ভারসাম্যহীন গৃহবধূ। বৃহস্পতিবার রাতে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের পাঙাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই গৃহবধূকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন। তবে ভোলা সদর হাসপাতালে নেওয়ার পথেই মারা যান গৃহবধূ আয়েশা বেগম। সে পাঙাশিয়া গ্রামের মো. শাহে আলমের স্ত্রী।

জানা যায়, গত ১০-১৫ বছর ধরে মানসিক সমস্যায় ভোগছেন গৃহবধূ আয়েশা বেগম। ওই সমস্যার জন্য তাকে নিয়মিত ওষুধ খেতে হতো। তবে বৃহস্পতিবার রাতে সেই ওষুধ মনে করে জমিতে দেয়ার জন্য রাখা কীটনাশক পান করেন গৃহবধূ আয়েশা। বিষয়টি তার স্বামী বুঝতে পেরে তাকে দ্রুত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে গৃহবধূ আয়েশার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন। এরপর সেখানে নেওয়ার পথেই মারা যান গৃহবধূ আয়েশা বেগম।

এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, খবর পেয়ে শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন