২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

লালমোহনে দুদকের উদ্যোগে র‌্যালি, রচনা ও বিতর্ক প্রতিযোগিতা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:১৫ অপরাহ্ণ, ০৪ জুন ২০২৩

লালমোহনে দুদকের উদ্যোগে র‌্যালি, রচনা ও বিতর্ক প্রতিযোগিতা

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ‘রুখবো দুর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে ভোলার লালমোহনে শিক্ষার্থীদের নৈতিক উন্নয়ন ও উত্তম চর্চার বিকাশের লক্ষে দুর্নীতি বিরোধী র‌্যালি, রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বরিশাল ও লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলার লর্ডহার্ডিঞ্জ রেসিডেন্সিয়াল মডেল স্কুলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন- লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রব, সহ-সভাপতি আব্দুল খালেক সওদাগর, সদস্য আনোয়ার রাব্বি, জাহিদুল ইসলাম দুলাল, লর্ডহার্ডিঞ্জ রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রধান শিক্ষক আবুল হাসনাত তানজিলসহ আরো অনেকে।

পরে ‘দুর্নীতি সকল উন্নতির প্রধান বাধা’ এই বিষয়ের ওপর বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্ক প্রতিযোগিতায় পক্ষে অংশগ্রহণ করেন উত্তর রমাগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৫ শিক্ষার্থী এবং বিপক্ষে অংশগ্রহণ করেন লর্ডহার্ডিঞ্জ রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৫ শিক্ষার্থী।

এ বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী হয় লর্ডহার্ডিঞ্জ রেসিডেন্সিয়াল মডেল স্কুলের শিক্ষার্থীরা। এছাড়া, অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতায় ৫টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন