২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

লালমোহনে প্রধান শিক্ষকের ওপর হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, ০২ ফেব্রুয়ারি ২০২৩

লালমোহনে প্রধান শিক্ষকের ওপর হামলা

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: ভোলার লালমোহনের ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবিরের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার সকালে ধলীগৌরনগর ইউনিয়নের বাত্তিরখাল মৎস্য ঘাটে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিকালে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন ভুক্তভোগী ওই প্রধান শিক্ষক।

তিনি বলেন, ধলীগৌরনগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রমিজ উদ্দিন মৃধা বাড়ির মৃত ইদ্রিস মৃধার ছেলে নূরউদ্দিন মাদক বিক্রির জড়িত ও উশৃৃঙ্খল প্রকৃতির। তাই মঙলসিকদার লঞ্চঘাটে তার দিনমজুরি চাকরি থেকে বাদ দেয় ইজারাদার। তবে নুরউদ্দিনের পরিবারের সাথে জমি সংক্রান্ত বিরোধ থাকায় চাকরি হারানোর অপবাদ আমার উপর চাপানোর চেষ্টা করে। এ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার সকালে আমাকে বাত্তিরখাল মৎস্য ঘাটে একা পেয়ে নুরউদ্দিন, তার ভাই এমরান, মাকসুদ মৃধা, রাজু ও সুজন মৃধাসহ আরও কয়েকজন মিলে অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে। একই বাড়ির ফখরুল মৃধা, নোমান মৃধা, শাহরিয়ার রিয়াদ ও নজরুল মৃধার মদদে এ হামলা ঘটানো হয়েছিল বলেও অভিযোগ করেন প্রধান শিক্ষক হুমায়ুন কবির।

এ বিষয়ে জানতে চাইলে নুরউদ্দিনের ভাই এমরান মৃধা বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে শুনেছি নুরউদ্দিনের সাথে প্রধান শিক্ষকের বাকবিতন্ডা হয়েছে। এদিকে হামলায় মদদ দেয়ার বিষয়ে জানতে চাইলে ফখরুল মৃধা বলেন, আমি তিনদিন যাবৎ ঢাকায়। তবে বাড়ি থেকে এমন একটি ঘটনা শুনেছি।

ধলীগৌরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ফারুক হোসেন বলেন, প্রধান শিক্ষকের সাথে একটি ঝামেলার কথা শুনেছি। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে এ ঘটনায় কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি।’

 

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন