২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শতাধিক তরুণীর সাথে প্রেম: যুবক নাদিম গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৮ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

শতাধিক তরুণীর সাথে প্রেম: যুবক নাদিম গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন শতাধিক নারীর সঙ্গে। তাদের সঙ্গে আপত্তিকর ছবি তুলে ব্লাকমেইল করে হাতিয়ে নিতেন অর্থ। এমন অভিযোগে মো. নাদিম হাসান (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জ সদরের ডিবি পুলিশ।

গতকাল শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জ সদরের পানাম আমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নাদিম হাসান দালালপাড়া এলাকার মৃত কাদির মিয়ার ছেলে।

গ্রেপ্তারের সময় তার কাছে ব্ল্যাকমেইল করে আদায় করা নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, এক নারীর অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো. নাদিম হাসান নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি শতাধিক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিলেন তিনি।

আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

তিনি আরও জানান, আদালতে বিচারক আবদুল্লাহ ইউসুফের কাছে ১৬৪ ধারায় জবানবন্দিতে শতাধিক মেয়ের সঙ্গে সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন নাদিম। আসামিকে আদালতে সোপর্দের পর জেলহাজতে পাঠানো হয়েছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন